বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন আজ

যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন আজ

স্বদেশ ডেস্ক: যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ১২ ফেব্রুয়ারী রোববার। নিউইয়র্ক সিটির উডসাইডস্থ গুলশান ট্যারেসে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অঅ ফ ম বাহাউদ্দিন নাসিম। তিনি ভার্চ্যুয়ালী অংশ নেবেন। সম্মেলনের উদ্বোধন করবেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং প্রধান বক্তা থাকবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে আফজালুর রহমান বাবু (ভার্চ্যুয়াল)।
সংগঠন সূত্রে জানা গেছে, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি থাকবেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মোহাম্মদ আলী মানিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আইরিন পারভিন, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের অন্যতম উপদেষ্টা ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল আলম ভূইয়া জুয়েল, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সমন্বয়কারী হিন্দাল কাদির বাপ্পা, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মহিউদ্দিন দেওয়ান, সাবেক সদস্য সচিব শেখ আতিকুল ইসলাম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ আন্তর্জাতিক সম্পাদক সাখাওয়াত বিশ্বাস, উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান লিটন, সাবেক কার্যকরী সদস্য আব্দুল ওয়াহাব জোয়ারদার, কামাল হোসেন রাকিব ও পিনু চৌধুরী।
সম্মেলনটি সফল করতে যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নূরুজ্জামান সরদার ও সাধারণ সম্পাদক সুবল দেবনাথ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
এদিকে যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ঘিরে দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। সম্মেলনটি সফল করতে চলছে কর্মী সভা। সম্মেলনের উদ্বোধক গাজী মেজবাউল হোসেন সাচ্চু ইতিমধ্যেই নিউইয়র্ক এসে পৌছেছেন। তিনি গত ২৫ জানুয়ারী নিউইয়র্কের জেএফকে আন্তর্জাতিক বিমানবন্ধরে পৌছলে নূরুজ্জামান সরদার ও সুবল দেবনাথের নেতৃত্বে সংগঠনের নেতা-কর্মীরা তাকে স্বাগত এবং ফুলেল শুভেচ্ছা জানান। সম্মেলনের অনুষ্ঠানমালার মধ্যে থাকবে প্রথম অধিবেশন সন্ধ্যা পৌনে ৬টা থেকে রাত ১০টা (উদ্বোধন, অতিথিদের বক্তব্য) এবং দ্বিতীয় অধিবেশন রাত ১১টা থেকে রাত সোয়া ১২টা (কাউন্সিল অধিবেশন)।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877